Thank you for trying Sticky AMP!!

বগুড়ায় গাড়িচালক হত্যার ঘটনায় মামলা হয়নি, শনাক্ত হয়নি খুনিরা

বগুড়া জেলার মানচিত্র

বগুড়ায় গাড়িচালক খায়রুল ইসলাম (২৭) হত্যাকাণ্ডের প্রায় ২৪ ঘণ্টা গড়ালেও থানায় মামলা হয়নি। হত্যাকাণ্ডের কারণ এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। শনাক্ত হয়নি হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিরা।

গতকাল বুধবার রাত সাড়ে ১০টায় বগুড়া শহরের সাতমাথা-শেরপুর সড়কে কানুচগাড়ি এলাকায় খায়রুলকে প্রথমে ধাওয়া করে দুর্বৃত্তরা। প্রাণ বাঁচাতে একটি ওষুধের দোকানের ভেতর আশ্রয় নেন তিনি। কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি। দোকানের ভেতরে ঢুকে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার পর পালিয়ে যায় দুর্বৃত্তরা।

খায়রুল ইসলাম রংপুর শহরের মিস্ত্রিপাড়া এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আবদুল খালেকের ছেলে। তিনি বগুড়া শহরের সাবগ্রাম এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন এবং ব্যক্তিগত গাড়ি ভাড়ায় চালাতেন।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ সন্ধ্যা সাড়ে সাতটায় প্রথম আলোকে বলেন, খায়রুল হত্যাকাণ্ডের ঘটনায় এখনো থানায় কোনো মামলা হয়নি। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ প্রথম আলোকে বলেন, ওষুধের দোকানের ভেতরে দুজন প্রত্যক্ষদর্শীর সামনেই এই হত্যাকাণ্ড ঘটেছে। তবে ওই দোকানে কোনো সিসিটিভি ক্যামেরা ছিল না। রাস্তার পাশের একটি প্রতিষ্ঠানের সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে হামলাকারী দুজন ছিল বলে নিশ্চিত হওয়া গেছে। হামলাকারীদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

Also Read: বগুড়ায় দোকানের ভেতর ঢুকে গাড়িচালককে ছুরিকাঘাতে হত্যা