Thank you for trying Sticky AMP!!

বগুড়ায় পরিবহন ব্যবসায়ী 'ঝটিকা শাহিন' রিমান্ডে

বগুড়া

কৃষিশ্রমিক পরিবহনকারী বাস থেকে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার বগুড়ার পরিবহন ব্যবসায়ী এবং মোটর মালিক গ্রুপের সাবেক যুগ্ম সম্পাদক শাহিনুর রহমান ওরফে ঝটিকা শাহিনকে (৪৭) জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার বগুড়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম বিল্লাল হোসেনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বিতর্কিত পরিবহন ব্যবসায়ী শাহিনুর রহমান গত রোববার রাতে বগুড়ার চারমাথা এলাকায় নীলফামারীর জলঢাকা থেকে কুমিল্লাগামী ধান কাটার শ্রমিক পরিবহনকারী একটি বাস থামিয়ে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা না পেয়ে শাহিন ও তাঁর সহযোগীরা বাসের চালক ও সুপারভাইজারকে মারধর করেন। পরে বাসে থাকা শ্রমিকেরা একজোট হয়ে শাহিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় বাসের চালক মনির হোসেন বাদী হয়ে সোমবার বগুড়া সদর থানায় দ্রুত বিচার আইনে মামলা করেন। ওই মামলায় শাহিনুরকে গ্রেপ্তার দেখানো হয়। আদালতে তিন দিনের রিমান্ড চাইলে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সদর থানা সূত্রে জানা যায়, শাহিনুর রহমান বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার বাসিন্দা। বগুড়া-ময়মনসিংহসহ বিভিন্ন পথে চলাচলকারী ঝটিকা পরিবহনের মালিক তিনি। এ কারণে তিনি এলাকায় ঝটিকা শাহিন নামে পরিচিত।