Thank you for trying Sticky AMP!!

বদরগঞ্জে ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার

রংপুরের বদরগঞ্জে বড়বোন সুলতানার গলাকাটা লাশ দেখে ছোটবোনের আহাজারি

রংপুরের বদরগঞ্জ উপজেলায় সুলতানা আক্তার (২৫) নামের এক ছাত্রীর গলাকাটা লাশ তাঁর শয়নঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের হাজিপুর গয়দাপড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। ওই ছাত্রী বদরগঞ্জের ওয়ারেছিয়া ফাজিল মাদ্রাসায় ফাজিল শ্রেণিতে পড়াশোনা করতেন।

সুলতানার মা নুরনাহার বেগম জানান, তাঁর দুই মেয়ে ও দুই ছেলে। সুলতানা তাঁর প্রথম সন্তান। সুলতানা একাই বাড়ির একটি কক্ষে থাকতেন। প্রতিদিনের মতো আজ দুপুরের খাবার খেয়ে সুলতানা নিজের ঘরে যান। বেলা তিনটার দিকে ওই ঘর থেকে চিৎকার শুনে তিনি ঘরে গিয়ে দেখতে পান, সুলতানার গলা থেকে ফিনকি দিয়ে রক্ত বের হচ্ছে। এ সময় ঘরে অন্য কেউ ছিলেন না। তাঁর মায়ের অভিযোগ, সুলতানার মৃগীরোগ ছিল। নিজে গলায় ছুরি চালিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

সুলতানার অন্তত পাঁচ প্রতিবেশীর সঙ্গে কথা বলে জানা গেছে, সুলতানার বাবা মেনহাজুল ইসলাম স্থানীয় একটি মাদ্রাসার সুপার। পরিবারের লোকজন সবাই ধর্মপরায়ণ। এ কারণে প্রতিবেশিরাও ওই বাড়িতে তেমন যাওয়া–আসা করতেন না।

বদরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আরিফ আলী জানান, সুলতানার গলা যেভাবে কেটেছে, তাতে তাঁর মৃত্যু রহস্যজনক বলে মনে হচ্ছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এখনো কোনো মামলা হয়নি।