Thank you for trying Sticky AMP!!

বরিশালে মারা যাওয়া শিক্ষা কর্মকর্তা করোনা 'পজিটিভ' ছিলেন

প্রতীকী ছবি

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া ভোলা জেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ বি এম খলিলুর রহমান করোনায় সংক্রমিত ছিলেন। গত মঙ্গলবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তিনি মারা যান। মৃত্যুর পর সংগৃহীত নমুনা পরীক্ষার প্রতিবেদন করোনা পজিটিভ এসেছে বলে হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন আজ শুক্রবার নিশ্চিত করেন।

পারিবারিক সূত্র জানায়, খলিলুর রহমান পরিবার নিয়ে বরিশালে বসবাস করতেন। তিনি গত রোববারও ভোলায় গিয়ে অফিস করেন। ওই দিন রাতে তাঁর জ্বর আসে। পরদিন সকালে বরিশাল নগরের বাংলাবাজার এলাকার বাসায় ফিরে আইসোলেশনে ছিলেন। শ্বাসকষ্ট দেখা দিলে তাঁকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে তিনি মারা যান।

খলিলুর রহমানের গ্রামের বাড়ি বরগুনার তালতলী উপজেলায়। মারা যাওয়ার পর স্বাস্থ্যবিধি মেনে তাঁকে গ্রামের বাড়িতে ওই দিনই দাফন করা হয়।

হাসপাতালে পরিচালক বাকির হোসেন বলেন, শিক্ষা কর্মকর্তা খলিলুর রহমানের করোনার উপসর্গ ছিল। তাই মৃত্যুর পর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। গত বুধবার রাতে ওই পরীক্ষার প্রতিবেদন পাওয়া যায়। তাতে তিনি করোনা ‘পজিটিভ’ ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে।