Thank you for trying Sticky AMP!!

বাগেরহাটে পুকুরে নেমে কলেজছাত্রের মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় পুকুরে গোসল করতে নেমে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। গতকাল শনিবার রাতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছিলেন ওই তরুণ।

নিহত আল আমিন শেখ (১৯) দারিয়ালা পূর্বপাড়া গ্রামের মো. ফুল মিয়া শেখের ছেলে। মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রি কলেজ থেকে চলতি বছরে উচ্চমাধ্যমিক পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তাঁর। পড়াশোনার পাশাপাশি তিনি রাজমিস্ত্রির কাজ করতেন।

নিহত তরুণের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার রাত আটটার দিকে রাজমিস্ত্রির কাজ শেষে বাড়িতে ফিরে পুকুরে গোসল করতে যান আল আমিন। এর পর থেকে তাঁকে খুঁজে পায়নি পরিবার। আজ রোববার সকালে স্থানীয় লোকজন পুকুরের পানিতে তাঁর লাশ ভাসতে দেখেন। পরে সেখান থেকে লাশ উদ্ধার করে বাড়িতে আনা হয়।

মোল্লাহাট থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম প্রথম আলোকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তির মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ। তাঁর শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের ঘাট থেকে পা ফসকে পানিতে পড়ে ডুবে মারা গেছেন তিনি।