Thank you for trying Sticky AMP!!

বালু তোলার জন্য নিজের খোঁড়া গর্তে পড়ে প্রাণ হারালেন একজন

লাশ

বালু তোলার জন্য নিজের খোঁড়া গর্তে পড়ে প্রাণ হারালেন শফিকুল ইসলাম (৩০) নামের এক যুবক। গতকাল শুক্রবার রাতে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বেলগাড়ি গ্রামে। শফিকুল একই ইউনিয়নের ধাপকুড়াইল গ্রামের মৃত আবদুস সোবহানের ছেলে। তিনি পেশায় শ্যালো টিউবওয়েলের মিস্ত্রি ছিলেন।

সুকাশ ইউনিয়ন পরিষদ (ইউপি) সূত্রে জানা যায়, শফিকুল গতকাল বেলগাড়ি-মসিন্দা সড়ক নির্মাণ প্রকল্পের কাজে যান। তিনি সড়কের পাশের একটি জমিতে গর্ত করে সেখানে শ্যালো ইঞ্জিনচালিত যন্ত্র বসিয়ে সড়কের উন্নয়নকাজের জন্য বালু তুলছিলেন। হঠাৎ বিকেল পাঁচটার দিকে গর্তের চার পাশের মাটি ও বালু ধসে পড়ে তাঁর শরীরের ওপর। তিনি গর্তের ভেতর চাপা পড়েন। কিছুটা দেরিতে অন্য শ্রমিকেরা বিষয়টি টের পান। পরে তাঁরা গর্তের মাটি সরানোর কাজ শুরু করেন। রাত আটটা নাগাদ মাটি সরানোর পর সেখানে শফিকুলের মৃতদেহ পাওয়া যায়। রাতেই মৃতদেহ স্বজনেরা বাড়িতে নিয়ে দাফন সম্পন্ন করেন।

সুকাশ ইউনিয়ন পরিষদের সদস্য দুলাল চন্দ্র বলেন, সড়কের জন্য বালু তুলতে গিয়ে শফিকুল নিজের কাটা গর্তে পড়ে মারা গেছেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, ‘লোকমুখে ঘটনাটি শুনেছি। তবে এ ব্যাপারে কেউ লিখিতভাবে জানাননি। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।’