Thank you for trying Sticky AMP!!

বাসের ধাক্কায় মায়ের পর প্রাণ গেল আহত ছেলের

সড়ক দুর্ঘটনা

বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা হেনা বেগম নিহত হওয়ার পাঁচ দিন পর মারা গেল একই দুর্ঘটনায় আহত তাঁর ছেলে রুদ্র আমিন (১৭)। বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রুদ্র আমিন বাগাতিপাড়া উপজেলার সোনাপুর হিজলি পাবনা পাড়া গ্রামের রুহুল আমিন ও হেনা বেগম দম্পতির ছেলে। সে কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্যাপার কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।

পরিবার সূত্র জানায়, গত শুক্রবার দুপুরে দুই ছেলের সঙ্গে মোটরসাইকেলে বাগাতিপাড়া থেকে মা হেনা বেগম নাটোর সদরে যান। সেখান থেকে ফেরার পথে নাটোর পিটিআই এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে একটি দ্রুতগামী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে হেনা বেগম গুরুতর আহত হয়ে ওই দিনই মারা যান। এ দুর্ঘটনায় তাঁর পাঁচ বছর বয়সী ছেলে রিয়াদ অক্ষত থাকলেও অপর ছেলে রুদ্র আমিন গুরুতর আহত হয়। তাকে প্রথমে নাটোর সদর হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সে মারা যায়।

ছেলের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে রুহুল আমিন জানান, এক দুর্ঘটনায় স্ত্রীর পর এভাবে ছেলেকেও হারাতে হবে বিষয়টি তিনি কোনোভাবেই মেনে নিতে পারছেন না।