Thank you for trying Sticky AMP!!

বাস-জিপ সংঘর্ষে নিহত ২, মহাসড়ক অবরোধ

হবিগঞ্জের বাহুবল উপজেলার রশিদপুর এলাকায় আজ রোববার ঢাকা-সিলেট মহাসড়কে বাসের সঙ্গে জিপের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় লোকজন প্রায় আধা ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। পুলিশ গিয়ে দুপুর ১২টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

নিহত দুজন হলেন জিপটির চালক সঞ্জিত (৩০) ও আরোহী মহেশ রাজগড় (৪০)। তাঁদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে হবিগঞ্জ থেকে জিপটি শ্রীমঙ্গলের দিকে যাচ্ছিল। বেলা ১১টার দিকে জিপটি রশিদপুর গ্যাসক্ষেত্রের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সঞ্জিতের মৃত্যু হয়।

ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে গেছেন। র করে ফাঁড়িতে নেওয়া হয়েছে। বিক্ষুব্ধ ব্যক্তিদের বুঝিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।
মনিরুল আলম, কনস্টেবল, পাঁচগাও হাইওয়ে ফাঁড়ি

সূত্র আরও জানায়, স্থানীয় লোকজন হতাহত ব্যক্তিদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে মহেশ রাজগড় মারা যান। এ ঘটনায় স্থানীয় ব্যক্তিরা বিক্ষুব্ধ হয়ে রশিদপুর এলাকায় মহাসড়ক অবরোধ করেন। পরে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পাঁচগাও ফাঁড়ির পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

জানতে চাইলে পাঁচগাও হাইওয়ে ফাঁড়ির কনস্টেবল (মুন্সি) মনিরুল আলম বলেন, ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিপ ও বাসটি উদ্ধার করে ফাঁড়িতে নেওয়া হয়েছে। তিনি আরও বলেন, বিক্ষুব্ধ ব্যক্তিদের বুঝিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।