Thank you for trying Sticky AMP!!

বাড়ি থেকে ১ কিমি দূরে পুকুরে পাওয়া গেল লাশ

লাশের প্রতীকী ছবি

চট্টগ্রামের রাউজান উপজেলায় বাড়ি থেকে এক কিলোমিটার দূরে পুকুরে এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। আজ শনিবার দুপুরে উপজেলার পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের পালিতপাড়া গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। পরিবার দাবি করছে, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন তাঁকে হত্যা করেছে।

লাশ উদ্ধার হওয়া ওই ব্যক্তির নাম মুহাম্মদ জামাল উদ্দিন (৪২)। তিনি উপজেলার পৌর এলাকার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়াপাড়ার সিদ্দিকুর রহমানের ছেলে। তাঁর দুই ছেলে ও এক মেয়ে আছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জামাল উদ্দিন উপজেলা সদরের একটি গ্যাস সিলিন্ডার বিপণন প্রতিষ্ঠানের গাড়ি চালকের সহকারী হিসেবে কাজ করতেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন তিনি। এরপর থেকে তিনি আর মুঠোফোন ধরছিলেন না। পরিবারের সদস্যরা তাঁকে কর্মস্থলসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান পাচ্ছিলেন না। আজ সকালে বাড়ির এক কিলোমিটার দূরে পুকুরের কিনারায় তাঁর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় ব্যক্তিরা। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাঁর পরনে ছিল জিনসের প্যান্ট, সোয়েটার ও ক্যাপ। তবে তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

নিহত জামালের স্ত্রী রওশন আরা বেগম প্রথম আলোকে বলেন, ‘আমার স্বামীকে পূর্বশত্রুতার জেরে হত্যা করা হয়েছে। তাঁকে কিছুদিন আগে জায়গাজমির বিরোধে হত্যার চেষ্টা করা হয়েছিল। আমি স্বামী হত্যার বিচার চাই।’

রাউজান থানার উপপরিদর্শক (এসআই) মুহাম্মদ ইসমাইল হোসেন বলেন, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হয়েছে। তবে তাঁর শরীরে কোথাও আঘাতের চিহ্ন দেখা যায়নি। মামলা দিলে ঘটনার রহস্য উদ্‌ঘাটনে কাজ করবে পুলিশ।