Thank you for trying Sticky AMP!!

বিরোধ মেটাতে গিয়ে মারা গেলেন তিনি

লাশ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় জমিসংক্রান্ত বিরোধ মেটাতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে মারা গেছেন একজন। আজ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য তাঁর লাশ সিরাজগঞ্জের ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মারা যাওয়া ওই ব্যক্তি হলেন আহসান আলী (৫৯)। তিনি উপজেলার জালালপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও জনপ্রতিনিধি সূত্রে জানা যায়, উপজেলার কৈজুরী ইউনিয়নের গোপালপুর গ্রামের আবু বক্কার প্রামাণিকের সঙ্গে তাঁর ভাই আমোদ আলী প্রামাণিকের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে বেশ কয়েকবার সালিসও হয়েছে। কিন্তু মীমাংসা হয়নি। গতকাল বুধবার সন্ধ্যায় আবু বক্কারের লোকজন আমোদ আলীর ছেলে ফজলুল হককে মারধর করেন। এ সময় তাঁদের আত্মীয় আহসান আলী বিরোধ থামাতে যান। হঠাৎ তিনি অসুস্থ হয়ে সেখানে পড়ে যান। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কৈজুরি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম বলেন, ‘শুনেছি, গোলমাল থামাতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে ওই ব্যক্তি মারা গেছেন।’

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তাঁর মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।