Thank you for trying Sticky AMP!!

বিয়ের পাত্রী দেখতে গিয়ে গুনতে হলো জরিমানা

আদালত

পিরোজপুরের কাউখালী উপজেলায় কঠোর বিধিনিষেধ অমান্য করে বিয়ের জন্য পাত্রী দেখতে যাওয়ায় বরপক্ষকে জরিমানা করেছে উপজেলা প্রশাসন। আজ শুক্রবার দুপুরে কাউখালী লঞ্চঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. খালেদা খাতুন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে পাত্রের বাবা সলেমান হাওলাদারসহ সাতজনকে মোট সাত হাজার টাকা জরিমানা করেন।

আদালত সূত্রে জানা গেছে, আজ দুপুরে উপজেলার ডুমঝুড়ি গ্রামের সলেমান হাওলাদারের ছেলে নুর ইসলামের (২৪) কনে দেখার জন্য সাতজন উপজেলার হোগলা বেতকা গ্রামে যাচ্ছিলেন। খবর পেয়ে কঠোর বিধিনিষেধ অমান্য করে ঘর থেকে বের হওয়ার দায়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. খালেদা খাতুন প্রথমে তাঁদের ৫০০ টাকা জরিমানা করে বাড়ি চলে যেতে বলেন।

কিন্তু তাঁরা উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ অমান্য করে একটি ট্রলারে করে আবার পাত্রী দেখতে যাওয়ার চেষ্টা করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁদের আটক করে প্রত্যেককে ১ হাজার টাকা করে মোট সাত হাজার টাকা জরিমানা করেন। পরে জরিমানার টাকা জমা দিয়ে তাঁরা ছাড়া পান।

মোসা. খালেদা খাতুন বলেন, বিধিনিষেধ অমান্য করে বাড়ি থেকে বের হওয়ায় সাতজনকে জরিমানা করা হয়েছে। মূলত তাঁরা বিধিনিষেধের মধ্যেই বিয়ের জন্য পাত্রী দেখতে যাচ্ছিলেন।