Thank you for trying Sticky AMP!!

বিয়ের ১২ দিন পর শ্বশুরবাড়ি যাওয়ার পথে প্রাণ হারালেন কাতারপ্রবাসী

সড়ক দুর্ঘটনা

কাতার থেকে বিয়ে করার জন্য সম্প্রতি দেশে ফিরেছিলেন তিনি। বিয়েও করেছেন সবে ১২ দিন হয়েছে। এর মধ্যে মোটরসাইকেলযোগে শ্বশুরবাড়ি যাওয়ার পথে একটি মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ হারালেন ওই কাতারপ্রবাসী। নতুন জীবন পূর্ণতা পাওয়ার আগেই ঝরে গেল পথে।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার দেউন্দি এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত প্রবাসীর নাম ফরিদ মিয়া (৩২)। তিনি শায়েস্তাগঞ্জ উপজেলার কাজিরগাঁও গ্রামের লাল মিয়ার ছেলে।

ফরিদ মিয়া আজ দুপুরে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে শায়েস্তাগঞ্জ উপজেলা সদরে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন বেড়াতে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফরিদ মিয়া আজ দুপুরে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে শায়েস্তাগঞ্জ উপজেলা সদরে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন বেড়াতে। তিনি মোটরসাইকেলটি চালিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে বাঁ পাশে অপর একটি শাখা রাস্তায় দেউন্দি সড়কে প্রবেশ করার সময় সিলেটগামী দ্রুতগতির একটি মাইক্রোবাস তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় ব্যক্তিরা তাঁকে হবিগঞ্জ ২৫০ শয্যার আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তি একটি মোটরসাইকেলে করে মহাসড়ক থেকে দেউন্দি সড়কে প্রবেশের আগ মুহূর্তে এ দুর্ঘটনার শিকার হন। একটি মাইক্রোবাস তাঁর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে নেওয়ার পর তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।