Thank you for trying Sticky AMP!!

ভোট গ্রহণ শেষে নির্বাচন প্রত্যাখ্যান করলেন সিরাজগঞ্জের বিএনপির মেয়রপ্রার্থী

পৌরসভা নির্বাচনে ভোট দিতে দীর্ঘ সারিতে ভোটাররা। শনিবার গুণগাঁতী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ৭ নম্বর ওয়ার্ড, রায়গঞ্জ, পৌরসভা, সিরাজগঞ্জ

ভোটগ্রহণ শেষে ভোট প্রত্যাখ্যান করেছেন সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনের বিএনপির মেয়র প্রার্থী মো. সাইদুর রহমান। কারচুপি ও কেন্দ্র দখল করে প্রকাশ্যে নৌকায় ভোট দেওয়ার অভিযোগ এনে তিনি ভোট প্রত্যাখ্যান করেন। শনিবার বিকেল সাড়ে চারটার দিকে শহরের ইবি রোড এলাকায় জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি ভোট প্রত্যাখ্যানের ঘোষণা দেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মেয়রপ্রার্থী মো. সাইদুর রহমান বলেন, নির্বাচনী প্রচারণায় ধানের শীষের পক্ষে জোয়ার সৃষ্টি হয়েছিল। কিন্তু দুই-তিন ধরে ভোট মেকানিজম শুরু হয়। এরই সূত্র ধরে ভোট শুরুর সঙ্গে সঙ্গেই প্রতিটি কেন্দ্র দখল করেন আওয়ামী লীগের সমর্থকেরা। তাঁরা ভোটারদের সুষ্ঠুভাবে ভোট দিতে বাধা দেন। এ ছাড়া প্রতিটি কেন্দ্র থেকে তাঁর এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, পৌর শহরের বেশ কয়েকটি কেন্দ্রে প্রকাশ্যে নৌকায় ভোট দিয়েছেন আওয়ামী লীগসমর্থিত নেতা-কর্মীরা। এ বিষয়ে প্রশাসনের সহযোগিতা চেয়েও তিনি পাননি। তাই তিনি ভোট প্রত্যাখ্যান করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি নাজমুল হাসান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম খান ও হারুন অর রশিদ খান, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার প্রমুখ।