Thank you for trying Sticky AMP!!

ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ ৭ দিন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ রোববার থেকে টানা সাত দিন বন্ধ থাকবে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম। ৯ জুন রোববার থেকে যথারীতি বন্দরের এ কার্যক্রম শুরু হবে। তবে এ সময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা যাতায়াত করতে পারবেন।

ভোমরা কাস্টমসের সহকারী কমিশনার নিয়ামুল হাসান বলেন, ভোমরা কাস্টমস খোলা থাকলেও সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ঈদ উপলক্ষে টানা সাত দিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। এ বিষয়ে তাঁকে এক পত্রের মাধ্যমে জানানো হয়েছে। তবে ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আরাফাত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি তিন দিনের ছুটির সঙ্গে কর্মীদের আরও চার দিনের ছুটি দেওয়া হয়েছে। সিঅ্যান্ডএফ এজেন্ট ও কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যৌথ আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফলে আগামী সাত দিন উভয় দেশের বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। তিনি আরও বলেন, ৯ জুন রোববার থেকে আবারও আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।