Thank you for trying Sticky AMP!!

মঠবাড়িয়ায় হামলার অভিযোগে যুবলীগের ৩ নেতাকে সাময়িক বহিষ্কার

যুবলীগের লোগো

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সভাপতি আবু হানিফ খানের ওপর হামলা ও দলীয় কার্যালয় ভাঙচুরের ঘটনায় যুবলীগের তিন নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি ওই তিন নেতাকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, ৩ দিনের মধ্যে তার জবাব দিতে বলা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি মো. আক্তারুজ্জামান ও সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী স্বাক্ষরিত এক চিঠিতে তিন নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়।

এই তিনজন হলেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ফরাজী ও আবু জাফর কিবরিয়া।

দলীয় সূত্রে জানা গেছে, ৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মঠবাড়িয়া উপজেলা যুবলীগের সভাপতি আবু হানিফ খানের ওপর হামলা করে দুর্বৃত্তরা। এরপর হামলায় অংশ নেওয়া ব্যক্তিরা উপজেলা যুবলীগের কার্যালয় ভাঙচুর করে। গুরুতর আহত আবু হানিফ খান বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাদী হয়ে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহমেদকে প্রধান আসামি করে ৬৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

পিরোজপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, সংগঠনের শৃঙ্খলাভঙ্গের কারণে তিন নেতাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।