Thank you for trying Sticky AMP!!

মহাসড়ক বন্ধ রেখে সরিষাবাড়ীতে নৌকার পক্ষে সমাবেশ

তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি জামালপুরের সরিষাবাড়ী পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে সরিষাবাড়ী-ঢাকা মহাসড়ক বন্ধ রেখে সমাবেশ করা হয়েছে। আজ শনিবার বিকেলে

জামালপুরের সরিষাবাড়ী পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে সরিষাবাড়ী-ঢাকা মহাসড়ক এক ঘণ্টা বন্ধ রেখে সমাবেশ করা হয়েছে। আজ শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুর রশিদের উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়।

আওয়ামী লীগের দলীয় ও স্থানীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনির উদ্দিনের পক্ষে নৌকা প্রতীকে ভোট চাইতে সমাবেশের আয়োজন করা হয় আজ। বিকেল সাড়ে তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত এক ঘণ্টা সরিষাবাড়ী-ঢাকা মহাসড়ক বন্ধ রেখে আরামনগর বাজার এলাকায় এই সমাবেশ হয়। সমাবেশে নৌকার পক্ষে ভোট চেয়ে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও  আওয়ামী লীগের প্রার্থী মনির উদ্দিন, সহসভাপতি তেজগাঁও কলেজের অধ্যক্ষ আবদুর রশিদ, সহসভাপতি ফতেহ লোহানী, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান প্রমুখ। তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে।

সমাবেশে ভোটারদের নৌকায় ভোট পেতে হাত তুলে শপথ করানো হয়। এ সময় সড়ক বন্ধ থাকায় যানবাহন ও মানুষজনকে যাতায়াতে দুর্ভোগ পোহাতে হয়।

সমাবেশে ভোটারদের নৌকায় ভোট পেতে হাত তুলে শপথ করানো হয়। এ সময় সড়ক বন্ধ থাকায় যানবাহন ও মানুষজনকে যাতায়াতে দুর্ভোগ পোহাতে হয়। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তেজগাঁও কলেজের অধ্যক্ষ আবদুর রশিদের বক্তব্য জানতে তাঁর মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি।

তবে এ বিষয়ে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান বলেন, মিছিলে এত লোক আসবে তা জানা ছিল না। সড়কে সমাবেশ করা হয়েছে। এতে লোকজনকে কিছুটা দুর্ভোগ পোহাতে হয়েছে।