Thank you for trying Sticky AMP!!

মহেশখালীর পাহাড়ে অভিযান চালিয়ে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

অস্ত্র, গুলিসহ শফিউল আলম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর পাহাড়ে অভিযান চালিয়ে অস্ত্র, গুলিসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার কালারমার ছড়া ইউনিয়নের পূর্ব ফকিরজুম পাড়া পাহাড়ে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার যুবকের নাম শফিউল আলম ওরফে টুনাইয়া (৩২)। তিনি কালারমার ছড়া ইউনিয়নের পূর্ব ফকিরজুম পাড়ার বদি আলমের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে পূর্ব ফকিরজুম পাড়ার বাসিন্দা ও স্থানীয় কালারমার ছড়া ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্বাসের বাড়িকে লক্ষ্য করে ছয়টি গুলি চালায় সন্ত্রাসীরা। এ খবর পেয়ে রাত তিনটার দিকে মহেশখালী-কুতুবদিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) জাহিদুল ইসলামের নেতৃত্বে মহেশখালী থানা-পুলিশের দুটি দল অভিযান চালায়। আজ সকাল সাড়ে আটটার দিকে একটি অস্ত্র, তিনটি কার্তুজ, দুটি রাইফেলের গুলি, বেল্টভর্তি নয়টি কার্তুজের খোসাসহ চিহ্নিত সন্ত্রাসী শফিউল আলমকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্য অনুযায়ী, পূর্ব ফকিরজুম পাড়ার আবদুল গফুরের বাড়ির পেছন থেকে আরও তিনটি দেশীয় অস্ত্র ও চারটি রামদা উদ্ধার করা হয়।

মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, সন্ত্রাসী শফিউল আলম আলোচিত রুহুল কাদের হত্যা মামলার অন্যতম আসামি। তাঁর বিরুদ্ধে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় থানায় আরও একটি মামলার প্রস্তুতি চলছে।