Thank you for trying Sticky AMP!!

মাকে কবর দিয়ে এসে দেখেন বাবাও নেই

করোনা উপসর্গ নিয়ে ১০ ঘণ্টার ব্যবধানে চাঁদপুর শহরে এক বৃদ্ধ দম্পতি মারা গেছেন। তাঁরা হলেন শহরের চিত্রলেখা এলাকার রাবেয়া বেগম (৭৬) এবং তাঁর স্বামী গণপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান পাটওয়ারী (৮৭)। তাঁদের করোনা পরীক্ষার রিপোর্ট এখনো পাওয়া না গেলেও তাঁদের ছেলে কলেজশিক্ষক গোলাম সারোয়ার (৫৫) এবং স্কুলপড়ুয়া নাতি শাহরিয়ার (১৬) করোনা পজিটিভ বলে নিশ্চিত হয়েছেন।

তাঁদের আরেক ছেলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী পরিচালক আনোয়ার হাবিব কাজল আজ প্রথম আলোকে বলেন, ‘আমার মা গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের চিত্রলেখা এলাকার বাসায় মারা যান। রাত সাড়ে ৩টায় আশিকাটি ইউনিয়নের হোসেনপুরের গ্রামের বাড়িতে মাকে দাফন করে এসে দেখেন, ভোর ৫টার দিকে তাঁর বাবাও আর নেই।’

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজেদা বেগম জানান, ছয় দিন ধরে রাবেয়া বেগম ও মজিবুর রহমান পাটওয়ারী জ্বর, শ্বাসকষ্ট ও কাশিতে ভুগছিলেন। তাঁরা হাসপাতালে না গিয়ে বাসাতেই চিকিৎসা নেন। এরই মধ্যে তাঁদের ছেলে গোলাম সারোয়ার ও নাতি শাহরিয়ারের করোনা উপসর্গ দেখা দেওয়ায় তাঁদের গত বুধবার (১৩ মে) করোনা নমুনা পরীক্ষা করে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। ছেলে ও নাতি দুজনেরই করোনা পজিটিভ আসে। তবে মারা যাওয়া দুজনের নমুনা সংগ্রহ করা হয় গত রোববার (১৭ মে)। তাঁদের রিপোর্ট এখনো আসেনি।