Thank you for trying Sticky AMP!!

মাগুরায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৪

যশোর থেকে মাগুরায় যাওয়ার পথে খাদে উল্টে পড়ে বাসটি। আজ রোববার মাগুরার শালিখা উপজেলার রামকান্তপুরে

মাগুরায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে চারজন নিহত হয়েছেন। আহত এক কিশোরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রোববার বেলা পৌনে তিনটার দিকে শালিখা উপজেলার রামকান্তপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন শালিখা উপজেলার শতখালি গ্রামের মো. হারুনের স্ত্রী নাজমা খাতুন (৩২), একই উপজেলার দীঘল গ্রামের রাকিব বিশ্বাসের স্ত্রী তহিরন বেগম ও শ্রীপুর উপজেলার মামুন নামের এক যুবক।

আনুমানিক ২৫ বছর বয়সী আরও এক তরুণের লাশ উদ্ধার হলেও তাৎক্ষণিকভাবে তাঁর পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ। এ ঘটনায় আহত অবস্থায় সজীব (১৪) নামের এক কিশোরকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্টে যাওয়া বাসে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হোসেন আল মাহবুব প্রথম আলোকে বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি ৩০ জনের মতো যাত্রী নিয়ে যশোর থেকে মাগুরায় আসছিল। রামকান্তপুর এলাকায় পৌঁছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশের খাদে উল্টে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারকাজ শুরু করে।

ওসি হোসেন আল মাহবুব আরও জানান, বাসের ভেতর থেকে চারটি মরদেহ উদ্ধার করা হয়। তাঁদের মধ্যে একজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ সময় আহত এক কিশোরকে উদ্ধার করা হয়েছে, অন্যরা নিজেরাই বেরিয়ে গেছেন। তাঁদের মধ্যে কেউ কেউ আহত হয়েছেন। তবে তাঁদের সংখ্যা নিশ্চিত হওয়া যায়নি।

তিনি বলেন, বাসটির অন্য কোনো গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়নি বলে জানতে পেরেছে পুলিশ। তাৎক্ষণিক দুর্ঘটনাকবলিত বাসটির চালককে চিহ্নিত করা যায়নি।