Thank you for trying Sticky AMP!!

ব্যাংকের তালাবদ্ধ ভবনে কিশোরের লাশ

রংপুরের মিঠাপুকুর উপজেলায় একটি ব্যাংক ভবনের ভেতর থেকে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাকের বালুয়া মাসিমপুর শাখা ভবনের তালা ভেঙে পুলিশ ওই কিশোরের লাশ উদ্ধার করে। নিহত কিশোরের নাম শক্তি চন্দ্র দাস (১৫)। সে বদরগঞ্জ উপজেলার নন্দনপুর দাসপাড়ার এলেন চন্দ্রের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বালুয়া বন্দরে অবস্থিত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের বালুয়া মাসিমপুর শাখায় পরিচ্ছন্নতাকর্মীর কাজ করেন নিহত শক্তির বোন পলাবতী রানী। ব্যাংকের পাশেই বোনের বাড়িতেই থাকত শক্তি। গতকাল বুধবার ব্যাংকের নৈশপ্রহরী আবদুল জলিলের বদলে পাহারায় ছিল শক্তি চন্দ্র। জলিলের কাছ থেকে চাবি নিয়ে সে ব্যাংক ভবনে শুয়ে পড়ে।

আজ সকালে তার বোন প্রধান ফটকের বাইরে থেকে অনেক ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ পাননি। পরে স্থানীয় ব্যক্তিরা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফটকের তালা ভেঙে মেঝেতে উপুড় হয়ে পড়ে থাকা ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করে।

ব্যাংকের ব্যবস্থাপক মাহানুর মিয়া বলেন, ‘নৈশপ্রহরী আবদুল জলিল আমার কাছে ছুটি নেননি। কিন্তু ওই দিন রাতে তিনি ব্যাংকে অবস্থান না করে অন্যজনকে সেখানে নৈশপ্রহরী হিসেবে রেখেছিলেন। বিষয়টি খতিয়ে দেখা হবে।’

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভবনের তালা ভেঙে মেঝেতে পড়ে থাকা অবস্থায় কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। তার মুখে রক্তের দাগ ছিল। কী কারণে মৃত্যু হয়েছে, তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।