Thank you for trying Sticky AMP!!

মিরাজ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে একজন গ্রেপ্তার

গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার স্কুলছাত্র মিরাজ খাঁ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে সোমবার একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ওই ব্যক্তির নাম মিনহাজ সরদার (৩৬)। তিনি উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ধোপাগাথী গ্রামের মৃত খোরশেদ সরদারের ছেলে।

নিহত মো. মিরাজ খাঁ (১৬) গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের উত্তর চর পাচুরিয়া গ্রামের সিরাজ খাঁর ছেলে। সে দৌলতদিয়া মডেল হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ জানায়, ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকা থেকে সোমবার সকালে মিনহাজ সরদারকে গ্রেপ্তার করা হয়েছে। মিরাজ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তাঁকে গ্রেপ্তার করা হয়। প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে মিরাজ হত্যাকাণ্ডের শিকার হয়েছে বলে ধারণা করে আসছে তার পরিবার।

মামলার তদন্ত কর্মকর্তা ও গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, মিরাজ হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে মিনহাজকে গ্রেপ্তার দেখিয়ে সোমবার বিকেলেই রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে। প্রয়োজনে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে রিমান্ড চাওয়া হবে।

গত ২৭ আগস্ট সন্ধ্যার পর বাড়িতে বসে খাবারের সময় অজ্ঞাত ফোন পেয়ে বাড়ি থেকে মিরাজ বের হয়ে যায়। এরপর থেকে মিরাজকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। ৩১ আগস্ট দেবগ্রাম ইউনিয়নের কাওয়ালজানি এলাকার দুর্গম পদ্মার চরে কাঁদা মাটিতে অর্ধেক পুতে রাখা দুই হাত বিচ্ছিন্ন অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী পাঠায়। পরবর্তী সময়ে লাশের পরনের পোশাক, কপালে কাটা দাগ ও বয়স অনুমান করে মিরাজের লাশ হিসেবে শনাক্ত করে তার পরিবার। ঘটনার পর দিন মিরাজের বাবা খোরশেদ সরদার বাদী হয়ে অজ্ঞাত কয়েক জনকে আসামিকে হত্যা মামলা করেন।