Thank you for trying Sticky AMP!!

মুঠোফোন চার্জে দিয়ে হেডফোনে গান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তরুণের মৃত্যু

বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় মুঠোফোন চার্জে দিয়ে হেডফোনে গান শোনার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক তরুণের মৃত্যু হয়েছে বলে তাঁর পরিবার দাবি করেছে। গতকাল শনিবার রাতে নিজ বাসায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত রাকিব আহমেদ (২৪) শহরের কলোনি এলাকার চিটাগং নূর হোটেলের মালিক শাহনূর ইসলামের ছেলে। রাকিব রাজধানীর একটি শিক্ষাপ্রতিষ্ঠানে পড়াশোনা করতেন।

রাকিবের ভাই রাব্বি আহমেদ জানান, ঘরে শুয়ে রাকিব মুঠোফোন চার্জে দিয়ে হেডফোনে গান শুনছিলেন। রাত সাড়ে আটটার দিকে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। দরজা ভেঙে তাঁকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের উপপরিচালক আবদুল ওয়াদুদ বলেন, হাসপাতালে আনার আগেই ওই তরুণের মৃত্যু হয়। পরিবারের সদস্যরা জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব নয়।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল ফাঁড়ির উপপরিদর্শক আবদুল আজিজ মণ্ডল জানান, কারও কোনো অভিযোগ না থাকায় এবং আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারের কাছে শনিবার রাতেই রাকিবের লাশ হস্তান্তর করা হয়।