Thank you for trying Sticky AMP!!

ময়মনসিংহ বিভাগে ২৪ ঘণ্টায় ১৪৪ জনের করোনা শনাক্ত

করোনা সন্দেহে তাপমাত্রা পরীক্ষার প্রতীকী ছবি।

ময়মনসিংহ বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৪৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ওই ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে মোট ৮৭৫ জনের। শনাক্তের হার ১৬ দশমিক ৪৫। গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ বিভাগের চার জেলায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে কেউ মারা যাননি।

ময়মনসিংহ বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয় সূত্রে আজ মঙ্গলবার সকালে এসব তথ্য জানা যায়। স্বাস্থ্য বিভাগের তথ্য থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ বিভাগের মধ্যে ময়মনসিংহ জেলায় পরীক্ষা ও শনাক্ত সবচেয়ে বেশি হয়েছে। এ জেলায় ২৪ ঘণ্টায় ৪৫৭ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরও ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শেরপুর জেলায় নতুন ১৯০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে শনাক্ত হয়েছে আরও ৩৭ জন। জামালপুর জেলায় ১৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন ৩৫ জন শনাক্ত। নেত্রকোনায় ২৪ ঘণ্টায় ৭৭ জনের নমুনা পরীক্ষায় ১৩ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ বিভাগের শনাক্তের হার আগের ২৪ ঘণ্টার চেয়ে সামান্য কমেছে। আগের ২৪ ঘণ্টায় শনাক্তের হার ছিল ১৮ দশমিক ৬৪। গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ বিভাগে করোনায় কেউ মারা যাননি। তবে এ পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মোট ১৬৬ জন মারা গেছেন।

করোনা সংক্রমণের বর্তমান ঊর্ধ্বমুখী হার নিয়ন্ত্রণের জন্য বিভাগের বিভিন্ন এলাকা ধরে লকডাউনের পরিকল্পনা হয়েছে স্বাস্থ্য বিভাগের।