Thank you for trying Sticky AMP!!

যশোরে ছেলেকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার

গ্রেপ্তার

যশোরে নূরুল ইসলাম (৪৬) নামে এক ব্যক্তির বিরুদ্ধে তাঁর ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ সোমবার সকালে নূরুল ইসলামকে পুলিশ গ্রেপ্তার করেছে। এর আগে গতকাল রোববার রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের পূর্ব চাঁদপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

গ্রেপ্তার নূরুল ইসলাম (৪৬) ফতেপুর ইউনিয়নের পূর্ব চাঁদপাড়া গ্রামের বাসিন্দা। তিনি কৃষিকাজ করেন। নূরুল ইসলাম তাঁর বড় ছেলে রুহুল আমিনকে (১৬) বৈদ্যুতিক শক ও শ্বাস রোধ করে হত্যা করেছেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় নূরুল ইসলামের স্ত্রী শান্তনা বেগম আজ সকালে মামলা করেছেন।  

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গতকাল রাতে রুহুল আমিন তাঁর ঘরে ঘুমিয়ে ছিল। রাত সাড়ে ১২টার পর নূরুল ইসলাম প্রথমে রুহুলের বাঁ পায়ে বৈদ্যুতিক শক দেন। এরপর নূরুল ইসলাম তাঁর ছেলের গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাস রোধ করে হত্যা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত রুহুলের লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

থানায় নূরুল ইসলাম সাংবাদিকদের বলেন, তিনি জমি বিক্রি করে কয়েক লাখ টাকা সংসারের পেছনে খরচ করেছেন। এখন আর তিনি কাজকর্ম করতে পারেন না। এ কারণে তাঁর স্ত্রী শান্তনা বেগম ও ছেলেরা তাঁকে নির্যাতন ও গালিগালাজ করতেন। এ কারণে তিনি ছেলেকে হত্যা করতে বাধ্য হয়েছেন। এ ঘটনার জন্য তিনি এখন নিজের শাস্তি চান।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, সংসারে অভাবের কারণে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় মামলা হয়েছে। তাঁকে আদালতে নেওয়ার প্রস্তুতি চলছে।