Thank you for trying Sticky AMP!!

রংপুর বিভাগে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত কমল ২১ শতাংশ

করোনাভাইরাস

রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে বিভাগে নমুনা পরীক্ষা হয়েছে ৫৪৩ জনের, শনাক্তের হার ২৫। রংপুর জেলায় করোনায় মারা গেছেন একজন। আজ শনিবার রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

এর আগে গতকাল শুক্রবার বিভাগের ৮ জেলায় ৯৪৩ জনের নমুনা পরীক্ষায় ৪৩৮ জনের করোনা শনাক্ত হয়েছিল, শনাক্তের হার ছিল ৪৬ দশমিক ৪৫।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় শনাক্ত ব্যক্তিদের মধ্যে রংপুরে ২৯ জন, পঞ্চগড়ে ১, নীলফামারীতে ১৪, লালমনিরহাটে ৪, কুড়িগ্রামের শূন্য, ঠাকুরগাঁওয়ে ৮, দিনাজপুরে ৬৮ ও গাইবান্ধার ১৪ জন। এই সময়ে ১৫ জন করোনা থেকে সুস্থ হয়েছেন।

বিভাগের ৮ জেলায় শনাক্তের হার রংপুরে ২৩ দশমিক ৭১, পঞ্চগড়ে ৩৩ দশমিক ৩৩, নীলফামারীতে ১৫ দশমিক ৯০, লালমনিরহাটে ২১ দশমিক ০৫, ঠাকুরগাঁওয়ে ৮ দশমিক ২৫, দিনাজপুরে ৩৮ দশমিক ৮৬, গাইবান্ধায় ৭৩ দশমিক ৬৮ ও কুড়িগ্রামে শূন্য।

এখন পর্যন্ত রংপুর বিভাগে করোনায় ১ হাজার ২৫৫ জনের মৃত্যু হয়েছে। মোট শনাক্ত রোগীর সংখ্যা ৫৮ হাজার ৩৫১। রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক আবু মো. জাকিরুল ইসলাম বলেন, বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্য সচেতনতার বিকল্প নেই।