Thank you for trying Sticky AMP!!

সেতুর নির্মানের সময় গাডার ধসে এক শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে রাঙামাটি সদরের মগবান ইউনিয়নের বড়াদম মৌজার মোরঘোনা এলাকায়

রাঙামাটিতে নির্মাণাধীন সেতু ধসে শ্রমিকের মৃত্যু

রাঙামাটির সদর উপজেলার মগবান ইউনিয়নের আসামবস্তি-কাপ্তাই সড়কের মোরঘোনা এলাকায় নির্মাণাধীন সেতু ধসে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সেতুর ঢালাইয়ের কাজ করার সময় এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম মো. রফিক (৩৫)। এ ঘটনায় আরও অন্তত ১৯ জন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙামাটির আসামবস্তি-কাপ্তাই সড়কে বিলাইছড়িপাড়া ও মোরঘোনা এলাকার মাঝামাঝি স্থানে একটি সেতু নির্মাণ করা হচ্ছে। সেতুটি অর্ধেক কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। কয়েক দিন ধরে বাকি অংশটি নির্মাণের জন্য কাজ চলছে। সকালে যন্ত্র দিয়ে ঢালাইয়ের কাজ শুরু করার পর সেতুটি ধসে যায়।

এ সময় ঢালাইয়ের কাজের সঙ্গে জড়িত ২০ জন শ্রমিক সেতু থেকে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর মো. রফিক নামের এক শ্রমিকের মৃত্যু হয়।

সেতুর পাশের চা–দোকানি ধনমণি চাকমা বলেন, সেতুটি ধসে গিয়ে বিকট শব্দ হয়েছে। পরে শ্রমিকেরা চিৎকার করছেন। অধিকাংশ শ্রমিক রড ও কাঠের আঘাতে বেশি আহত হয়েছেন। তিন থেকে চারজন শ্রমিক গুরুতর আঘাত পেয়েছেন।

কোতোয়ালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন প্রথম আলোকে বলেন, আসামবস্তি-কাপ্তাই সড়কে নির্মাণাধীন সেতু ধসে একজন শ্রমিক মারা গেছেন। এ ঘটনায় আরও অন্তত ১৯ জন আহত হয়েছেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।