Thank you for trying Sticky AMP!!

রাজবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট

রাজবাড়ী শহরের দক্ষিণ ভবানীপুরে পুলিশ লাইনস এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী মারা গেছেন। আজ শুক্রবার বেলা পৌনে একটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুজন হলেন ওলিউর রহমান (৬২) ও তাঁর স্ত্রী ফাতেমা রহমান (৫৫)। তাঁরা দক্ষিণ ভবানীপুরে পুলিশ লাইনস এলাকার বাসিন্দা। ওলিউর পুলিশ বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য।

প্রতিবেশী ও থানা-পুলিশ সূত্রে জানা যায়, ওলিউর জুমার নামাজ পড়তে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। গোসলের পর বেলা পৌনে একটার দিকে তিনি বাড়ির ছাদে উঠতে যান। ছাদে ওঠার সিঁড়ি বিদ্যুতায়িত ছিল। তিনি সিঁড়িতে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় স্ত্রী ফাতেমা তাঁকে রক্ষায় এগিয়ে এসে স্বামীর শরীর স্পর্শ করলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনাটি তাঁদের ছেলে হাসিবুর রহমান দেখতে পেয়ে বাড়ির বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে দেন। দুজনকে দ্রুত উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে রাজবাড়ী সদর থানার সিনিয়র স্টাফ নার্স আবদুল্লাহ আল মামুন বলেন, হাসপাতালে পৌঁছানোর আগেই ওই দম্পতি মারা গেছেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহাদাত হোসেন বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারী এনে পরীক্ষা করে দেখা হচ্ছে।’