Thank you for trying Sticky AMP!!

রাজশাহীর সাংসদ মনসুরের করোনা শনাক্ত

সাংসদ মনসুর রহমান

রাজশাহী-৫ আসনের সাংসদ মনসুর রহমানের (৬৫) করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তিনি শারীরিকভাবে ভালো আছেন। নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন বলে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত সহকারী।

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক মনসুর রহমানের (৬৫) করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। শনিবার রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁর করোনা শনাক্ত হয়।

সাংসদের ব্যক্তিগত সহকারী শফিক তরফদার প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত কয়েক দিন ধরে সাংসদের বাসার সদস্যরা জ্বরে ভুগছিলেন। তাঁর ছেলে ও মেয়ের জ্বর হয়েছিল। শুক্রবার সকাল থেকে সাংসদ জ্বর অনুভব করেন। তিনি করোনা পরীক্ষার করার জন্য শনিবার রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা দেন। সন্ধ্যায় নমুনা পরীক্ষার ফলাফলে জানা যায়, তিনি করোনা পজিটিভ। তবে জ্বর ছাড়া করোনার অন্য কোনো উপসর্গ তাঁর নেই। তিনি শারীরিকভাবে ভালো আছেন। নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন।

শফিক তরফদার আরও বলেন, সাংসদ মনসুর রহমান সংসদ অধিবেশন ছাড়া নির্বাচনী এলাকার বাইরে যেতেন না। গত সংসদ অধিবেশনে যাওয়ার আগেও নিয়ম অনুযায়ী নমুনা পরীক্ষা করেছেন। তবে তখন তাঁর করোনা শনাক্ত হয়নি। এলাকায় তিনি বিভিন্ন সময় ত্রাণ কার্যক্রমে অংশ নিয়েছেন। যেহেতু সাংসদের করোনা পজিটিভ ফল এসেছে, সে জন্য পরিবারের অন্যদেরও নমুনা পরীক্ষা করা হবে।

এর আগে গত ২৪ জুলাই রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য এনামুল হকের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এখন তিনি করোনামুক্ত।