Thank you for trying Sticky AMP!!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাচীর ভাঙার মামলায় গ্রেপ্তার ৩

হাতকড়া

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সীমানা প্রাচীর ভাঙার ঘটনায় দায়ের করা মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে চন্দ্রিমা থানার পুলিশ। গতকাল শনিবার রাতে তাঁদের গ্রেপ্তার করে রাতেই আদালতে সোপর্দ করে পুলিশ।

গ্রেপ্তার তিনজন হলেন ইশতিয়াক আহমেদ, রাসেল ও সোহাগ। তাঁরা তিনজনই স্থানীয় বলে জানিয়েছে পুলিশ। এ ছাড়া পুলিশ ঘটনাস্থল থেকে একটি ট্রাক জব্দ করেছে। এর মধ্যে ভাঙা প্রাচীর পুনর্নির্মাণের কাজ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালাম অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে মামলা করেন। মামলায় তিনি দুই লাখ টাকার ক্ষতিসাধনের কথা উল্লেখ করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত শুক্রবার রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কবরস্থানের পাশে বিশ্ববিদ্যালয়ের সম্পত্তি ব্যবহার এবং সীমানাপ্রাচীর ভেঙে কে বা কারা রাতের অন্ধকারে ট্রাকে করে বালু নিয়ে পুকুর ভরাট করেছে। বিনা অনুমতিতে বিশ্ববিদ্যালয়ের জায়গা ব্যবহার এবং সীমানাপ্রাচীর ভেঙে প্রায় দুই লাখ টাকার ক্ষতিসাধন দেশের প্রচলিত আইন অমান্য করা।

এ বিষয়ে চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মনির বলেন, মামলার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। রাতেই তাঁদের আদালতে সোপর্দ করা হয়েছে।