Thank you for trying Sticky AMP!!

রাজশাহী মেডিকেলে কোভিডে ও উপসর্গে দুজনের মৃত্যু

ছবিটি প্রতীকী

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে কোভিড-১৯–এ আক্রান্ত এক ব্যক্তি মারা গেছেন। এ ছাড়া কোভিডের উপসর্গে আরেকজনের মৃত্যু হয়েছে। কোভিডে মারা যাওয়া ব্যক্তির নাম তোফাজ্জল হোসেন (৫৮)। তাঁর বাড়ি রাজশাহী নগরের মালোপাড়া এলাকায়। পেশায় তিনি ব্যবসায়ী ছিলেন।

আর উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির (৬৫) বাড়ি নওগাঁ সদরে। তিনি ছিলেন গ্রাম্য চিকিৎসক। হাসপাতালের উপপরিচালক মো. সাইফুল ফেরদৌস দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উপসর্গে মারা যাওয়া বৃদ্ধের এক আত্মীয় জানান, সপ্তাহখানেক ধরে তিনি জ্বর-সর্দি-কাশিতে ভুগছিলেন। এ জন্য কোভিড পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঁচ দিন আগে নমুনা দেওয়া হয়। তবে এখনো তাঁরা রিপোর্ট পাননি। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল বুধবার সন্ধ্যায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে করোনা ওয়ার্ডে রেখে তাঁর নমুনা সংগ্রহ করা হয়। পরে রাত দুইটার দিকে তিনি মারা যান। গ্রামে মরদেহ নিলে করোনার আতঙ্কে কেউ আসবেন কি না, এ চিন্তায় মরদেহ নিয়ে যাওয়া হয়নি। কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে আজ বৃহস্পতিবার সকালে রাজশাহীতেই মরদেহ দাহ করা হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, রাজশাহীর ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের কোভিড পজিটিভ ছিল। তিনি বাড়িতেই আইসোলেশনে ছিলেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তাঁকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে ভর্তির কিছুক্ষণের মধ্যে তিনি মারা যান। কোয়ান্টাম ফাউন্ডেশন স্বাস্থ্যবিধি মেনে তাঁকে দাফনের ব্যবস্থা করেছে।