Thank you for trying Sticky AMP!!

রোগী দেখতে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল মা-ছেলের

সড়ক দুর্ঘটনা

হাসপাতালে রোগী দেখতে স্বামীর ইজিবাইকে যাচ্ছিলেন স্ত্রী ও ছেলে। পথে ট্রাকের ধাক্কায় ইজিবাইক থেকে ছিটকে পড়েন মা-ছেলে। এতে ঘটনাস্থলেই মা নিহত হন। হাসপাতালে নেওয়ার পর ছেলেকেও মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। উপজেলা শহরের চৌধুরী মোড় এলাকায় লালমনিরহাট-পাটগ্রাম-বুড়িমারী মহাসড়কে ইজিবাইকটিকে ধাক্কা দেয় ট্রাক।

নিহত দুজন হলেন মঞ্জিলা বেগম (৩২) ও তাঁর ছেলে সাজেদুল ইসলাম (৪)। মঞ্জিলা কালীগঞ্জের ভোটমারী ইউনিয়নের শৌলমারী গ্রামের বদিউজ্জামানের স্ত্রী।

ট্রাকটি জব্দ করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি ধরতে অন্যান্য থানায় বার্তা দেওয়া হয়েছে।
আরজু মোহাম্মদ সাজ্জাদ, ওসি, কালীগঞ্জ থানা

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি এক আত্মীয়কে দেখতে বদিউজ্জামানের ইজিবাইকে বাড়ি থেকে যাচ্ছিলেন মঞ্জিলা ও সাজেদুল। উপজেলা শহরের চৌধুরীর মোড়ে পাটগ্রামের বুড়িমারীমুখী একটি ট্রাক তাঁদের ইজিবাইকটিকে ধাক্কা দেয়। মঞ্জিলা ও সাজেদুল রাস্তায় ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মঞ্জিলা মারা যান। সাজেদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মদ সাজ্জাদ বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি জব্দ করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি ধরতে অন্যান্য থানায় বার্তা দেওয়া হয়েছে।