Thank you for trying Sticky AMP!!

লক্ষ্মীপুরে সদর উপজেলার চেয়ারম্যান করোনায় আক্রান্ত

এ কে এম সালাহ উদ্দিন

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় তাঁরসহ ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর আগে সালাহ উদ্দিনের বাবা লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের করোনায় আক্রান্ত হন।

গতকাল রোববার রাতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে নতুন আক্রান্ত ২৫ জনের নমুনা পরীক্ষার ফল লক্ষ্মীপুর সিভিল সার্জন কার্যালয়ে আসে।
এ নিয়ে জেলার ৫টি উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৩১১। এর মধ্যে সদর উপজেলায় সবচেয়ে বেশি রোগী, ৭৬৪ জন।
সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, এ পর্যন্ত করোনা–লড়াইয়ে জয়ী হয়েছেন ১ হাজার ৫৮ জন। তাঁদের মধ্যে অধিকাংশই বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন। জেলায় মোট আক্রান্ত রোগীর মধ্যে লক্ষ্মীপুর সদরে ৭৬৪ জন, কমলনগরে ১৬২, রায়পুরে ১১৭, রামগঞ্জে ১৯৩ ও রামগতিতে ৭৫ জন রয়েছেন।
সিভিল সার্জন আবদুল গফ্ফার জানান, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিনসহ তাঁর পরিবারের ১১ জনের সম্প্রতি করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। গতকাল শুধু সালাহ উদ্দিনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। অন্য সবার নেগেটিভ এসেছে। কয়েক দিন ধরে তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। বর্তমানে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।