Thank you for trying Sticky AMP!!

শাজাহানপুরে কিশোরকে কুপিয়ে হত্যা, সঙ্গী অপরজন ছুরিকাঘাতে আহত

খুন

বগুড়ার শাজাহানপুরে বাপ্পি (১৫) নামের এক কিশোরকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। এ সময় তার সঙ্গে থাকা সাহেব আলী (১৬) নামের আরেক কিশোরও দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার খরনা ইউনিয়নের গয়নাকুড়ি গ্রামের পাশে শলাকুড়িয়া চরা নামের স্থানে ওই দুই কিশোরের ওপর এই হামলার ঘটনা ঘটে।

নিহত বাপ্পি গয়নাকুড়ি গ্রামের ট্রাকচালক মোকছেদ আলীর ছেলে। আহত সাহেব আলী একই গ্রামের আহমদ আলী ছেলে। সাহেব আলীকে গুরুতর আহতাবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ও আহত কিশোরদের পরিবার সূত্রে জানা গেছে, বাপ্পি বগুড়া ক্যান্টনমেন্ট এলাকার এক বাসায় কাজ করত। ছুটিতে বাড়িতে এসে গতকাল রাতের খাবার খেয়ে পাখি শিকারের কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর রাত সাড়ে ১১টার দিকে গয়নাকুড়ি শলাকুড়িয়া চরায় কে বা কারা বাপ্পিকে কুপিয়ে হত্যা এবং সঙ্গী সাহেব আলীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সাহেব আলীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে বাপ্পিকে নিস্তেজ অবস্থায় এবং সাহেব আলীকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে।

ছুটিতে বাড়িতে এসে গতকাল রাতের খাবার খেয়ে পাখি শিকারের কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর রাত সাড়ে ১১টার দিকে গয়নাকুড়ি শলাকুড়িয়া চরায় কে বা কারা বাপ্পিকে কুপিয়ে হত্যা এবং সঙ্গী সাহেব আলীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন প্রথম আলোকে বলেন, বাপ্পি নামের কিশোরটির ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে ওই রাতেই তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত হত্যাকাণ্ডের প্রকৃত কারণ উদ্‌ঘাটন করা যায়নি। থানায় কোনো মামলাও হয়নি। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।