Thank you for trying Sticky AMP!!

শাজাহানপুরে পাথরবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিক্ষার্থী নিহত

বগুড়ার শাজাহানপুর উপজেলায় পাথরবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক শিক্ষার্থী নিহত হয়েছে। আজ শুক্রবার বেলা দুইটার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের শাজাহানপুর উপজেলার বনানী কাস্টমস অফিস–সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম জিহাদ হাসান (১৭)। তার বাড়ি শাজাহানপুর উপজেলার সাজাপুর উত্তর পাড়া গ্রামে। সে এবার সাজাপুর-বেলপুকুর উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পাস করে কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে বগুড়া শহরের দিকে যাচ্ছিল জিহাদ। সঙ্গে আরোহী ছিল আল শাহরিয়ার নামের আরেক সহপাঠী। এ সময় বিপরীত দিক থেকে আসা পাথরবাহী একটি ট্রাক চাপা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই জিহাদের মৃত্যু হয়। তবে আরোহী আল শাহরিয়ার অক্ষত রয়েছে।

শাজাহানপুর থানার কইগাড়ি ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রাজু কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাথরবাহী ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।