Thank you for trying Sticky AMP!!

শিবচরে গৃহবধূকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ২

ধর্ষণ

মাদারীপুরের শিবচরে এক গৃহবধূকে ইজিবাইকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। গতকাল শনিবার রাতে ওই নারী বাদী হয়ে শিবচর থানায় মামলা করেন। রাতেই পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে।

ধর্ষণের অভিযোগে সোহাগ হাওলাদার (৩৫) ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে আঁখি আক্তারকে (২৫) গ্রেপ্তার করা হয়। আজ রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল দুপুরে ওই গৃহবধূকে ইজিবাইকে তুলে একটি বাড়িতে নিয়ে যান এক নারীসহ পাঁচজন। সেখানে তিনি ধর্ষণের শিকার হন। বিকেল সাড়ে পাঁচটার দিকে ইজিবাইকে করে অন্যত্র নেওয়ার সময় ওই নারী চিৎকার দেন। তখন স্থানীয় ব্যক্তিরা মোটরসাইকেল নিয়ে তাড়া করে ওই ইজিবাইকের গতি রোধ করেন। গৃহবধূকে ফেলে বাকিরা পালিয়ে যান। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করেন। পরে রাতে তিনি বাদী হয়ে শিবচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের মামলা করেন।

মামলায় আঁখি আক্তার (২৫), সুবল মণ্ডল ওরফে সুমন মোল্লা (৩২), সোহেল (৩৫), এসকান (৩৭) ও ইজিবাইকের চালক সোহাগ হাওলাদারকে (৩৫) আসামি করা হয়। তাঁরা সবাই শিবচর উপজেলার বাসিন্দা।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেনের ভাষ্য, আঁখি এই ঘটনায় মূল পরিকল্পনাকারী। তিনি নিজে যৌনবৃত্তির সঙ্গে যুক্ত এবং অন্য নারীদেরও এই কাজে যুক্ত করেন। ওই গৃহবধূকে দিয়ে তিনি একই কাজ করাতে চেয়েছিলেন। পুলিশ প্রাথমিকভাবে ভুক্তভোগী গৃহবধূর অভিযোগের সত্যতা পেয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।