Thank you for trying Sticky AMP!!

শেরপুরে আরেক চিকিৎসক করোনায় আক্রান্ত

শেরপুর জেলা সদর হাসপাতালের আরেক বিশেষজ্ঞ চিকিৎসকের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চার দিনের ব্যবধানে হাসপাতালের দুজন বিশেষজ্ঞ চিকিৎসক করোনায় আক্রান্ত হলেন। এর আগে গত ২৬ এপ্রিল হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান ও হাসপাতালের একজন ল্যাবরেটরি টেকনিশিয়ান করোনায় আক্রান্ত হন।

®এ ঘটনার পর সংক্রমণের ঝুঁকি এড়াতে জেলা সদর হাসপাতালের কার্যক্রম সীমিত করে শুধু জরুরি বিভাগের পরিষেবা চালু রাখা হয়েছে। বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে ওই বিশেষজ্ঞ চিকিৎসকের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়। জেলায় বর্তমানে মোট আক্রান্তের সংখ্যা ২৯। অবশ্য ইতিমধ্যে সুস্থ হয়ে ছয়জন বাড়ি ফিরে গেছেন।
সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ ও সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. খাইরুল কবির বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেন।
আরএমও খাইরুল কবির বলেন, ওই বিশেষজ্ঞ চিকিৎসক হাসপাতালের বহির্বিভাগ ও অন্তর্বিভাগের সার্জারি ওয়ার্ডে ভর্তি থাকা রোগীদের চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন। রোগীদের সেবা দিতে গিয়ে তিনি করোনা আক্রান্ত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আক্রান্ত চিকিৎসককে বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।
সিভিল সার্জন আনওয়ারুর রউফ ‘প্রথম আলো’কে বলেন, জেলায় করোনায় আক্রান্ত ২৯ জনের মধ্যে ১৭ জনই স্বাস্থ্য বিভাগের কর্মী। তাঁদের মধ্যে চারজন চিকিৎসক, দুজন অ্যাম্বুলেন্সচালক, তিনজন ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং আটজন তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী।