Thank you for trying Sticky AMP!!

শ্লীলতাহানির চেষ্টা, চলন্ত বাস থেকে কলেজছাত্রীর লাফ

প্রতীকী ছবি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা সদরে যাত্রীবাহী বাসে এক কলেজপড়ুয়া তরুণীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বাসে ছাত্রীটিকে একা পেয়ে আজ রোববার দুপুরে চালক ও সহযোগী এই কাণ্ড ঘটান। শেষ পর্যন্ত ওই ছাত্রী চলন্ত বাস থেকে লাফ দিয়ে নিজেকে রক্ষা করেন।

পরে ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে বাসের চালক রিয়াদ মিয়া (৩২) ও তাঁর সহযোগী ইব্রাহিম খলিলকে (২২) আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। ওই ছাত্রী হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার বাসিন্দা। তিনি হবিগঞ্জ বৃন্দাবন কলেজের অনার্স প্রথম বর্ষে পড়েন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, হবিগঞ্জে কলেজে আসার জন্য আজ সকালে নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর থেকে বাসে ওঠেন ওই ছাত্রী। এ সময় লাকী পরিবহন নামের ওই বাসে তিনি একাই ছিলেন। কিছুদুর না যেতেই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করেন বাসটির চালক ও তাঁর সহযোগী। পাঁচ মিনিটের মতো দূরত্বে যেতেই তরুণী নিজেকে রক্ষা করতে চলন্ত বাস থেকে লাফ দেন। পড়ে গিয়ে তিনি কিছুটা আহত হন। পরে তিনি বাড়িতে এসে পরিবারের সদস্যদের বিষয়টি জানান।

ওই ছাত্রীর অভিভাবকেরা ঘটনাটি পুলিশকে অবহিত করেন। পাশাপাশি এলাকাবাসী ঘটনা শুনে বাসটি চিহ্নিত করেন। দুপুরে বাসটি নবীগঞ্জ শহরে প্রবেশ করলে এলাকাবাসী বাসটি ঘেরাও করেন। তাঁরা চালক রিয়াদ মিয়া ও তাঁর সহযোগী ইব্রাহিম খলিলকে আটক করেন। পরে তাঁদের মারধর করে দেওয়া হয় নবীগঞ্জ থানায়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, আটক হওয়া বাসচলক ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের বাসিন্দা। তাঁর সহযোগী ইব্রাহিম খলিলের বাড়ি নরসিংদী জেলার পলাশ উপজেলার ইসাখালি গ্রামে। তাঁরা স্থানীয় বাস লাকী পরিবহন চালাতেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।