Thank you for trying Sticky AMP!!

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

করোনাভাইরাস

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে একজন মারা গেছেন। গতকাল সোমবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে জেলায় করোনার উপসর্গে মঙ্গলবার পর্যন্ত অন্তত ১৪০ জন মারা গেছেন। মঙ্গলবার মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম প্রথম আলোকে এ তথ্য দিয়েছেন।

করোনায় মারা যাওয়া ব্যক্তির নাম নজরুল ইসলাম (৬০)। তিনি তালা উপজেলার পাটকেলঘাটা থানার কাটাখালী ধানদিয়া গ্রামের ইফাজতুল্লাহর ছেলে।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক রফিকুল ইসলাম বলেন, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ করোনার নানা উপসর্গ নিয়ে নজরুল ইসলাম ৬ ডিসেম্বর বিকেলে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান। তিনি আরও জানান, নজরুল ইসলামের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। কিন্তু মঙ্গলবার পর্যন্ত ওই রোগীর নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া যায়নি।

সাতক্ষীরার সিভিল সার্জন হুসাইন শাফায়াত বলেন, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই ব্যক্তির লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। জেলায় এখন পর্যন্ত কোভিড–১৯ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩১ জন।