Thank you for trying Sticky AMP!!

সাত দিন পর বাড়ি ফিরে জানালেন, র‌্যাবের হেফাজতে ছিলেন

সিতাংশ লাল দত্ত

সন্তানের জন্য ওষুধ কিনতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের সাত দিন পর বাড়ি ফিরেছেন মৌলভীবাজারের কমলগঞ্জের চৈত্রঘাট এলাকার সিতাংশ লাল দত্ত। গতকাল সোমবার রাতে বাড়ি ফিরে আসেন তিনি।

বাড়ি ফেরার পর সিতাংশ প্রথম আলোকে জানান, উপজেলার চৈত্রঘাটে ব্যবসায়ী নাজমুল হত্যার ঘটনায় ২ নভেম্বর রাতে র‍্যাব সদস্যরা তাঁকে সন্দেহজনক হিসেবে নিয়ে যান। সিলেট র‍্যাব-৯-এর ক্যাম্পে তাঁকে সাত দিন রাখা হয়েছিল। জিজ্ঞাসাবাদ করার পর নাজমুল হত্যায় তাঁর কোনো সম্পৃক্ততা না পাওয়ায় সন্ধ্যার পর তাঁকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। র‍্যাব সদস্যরা তাঁকে কোনো নির্যাতন করেনি বলে জানান সিতাংশ।

২ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে ওষুধ কেনার জন্য চৈত্রঘাট বাজারে যান সিতাংশ। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। এ ঘটনায় রোববার সন্ধ্যায় সিতাংশের স্ত্রী মনিবালা দত্ত কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ নিয়ে গতকাল সোমবার প্রথম আলোয় একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

র‍্যাব-৯ সিলেট দপ্তরের মিডিয়া ও অপারেশন বিভাগের মেজর মাহফুজ বলেন, চৈত্রঘাটের ব্যবসায়ী হত্যাকাণ্ড ঘটনায় সন্দেহজনকভাবে সিতাংশ লাল দত্তকে আটক করা হয়েছিল। সোমবার সন্ধ্যায় তাঁকে আবার ছেড়ে দেওয়া হয়েছে।