Thank you for trying Sticky AMP!!

সিলেটে কোভিড রোগী ৪ হাজার ছাড়াল

প্রতীকী ছবি

সিলেট বিভাগে কোভিড-১৯–এ (করোনাভাইরাস) আক্রান্ত মানুষের সংখ্যা ‌চার হাজার ছাড়িয়েছে। গতকাল শুক্রবার সকাল আটটা থেকে আজ শনিবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টার হিসাবে সিলেট বিভাগে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪৮ জন। বিভাগে মোট আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৮ জন। এ ছাড়া ২৪ ঘণ্টায় মারা গেছেন চারজন।

বিষয়টি প্রথম আল‌োকে‌ নিশ্চিত করেছেন বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান।

নতুন করে শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেটের ৮৮ জনের করোনা শনাক্ত হয়। অন্যদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জের ১৭ জনের করোনা শনাক্ত হয়। ঢাকার পরীক্ষাগার থেকে হ‌বিগঞ্জ জেলার ১৫ জন ও মৌলভীবাজার জেলার ২৮ জনের করোনা শনাক্ত করা হয়।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, বিভাগের মধ্যে সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ২ হাজার ১৮০ জন। এর মধ্যে মারা গেছেন ৫২ জন, সুস্থ হয়েছেন ৩১৩ জন। সুনামগঞ্জ জেলায় আক্রান্ত ৯২৭ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৩২২ জন এবং মারা গেছেন পাঁচজন। হবিগঞ্জ জেলায় আক্রান্ত ৫৩৭ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১৮৮ জন এবং মারা গেছেন পাঁচজন। মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ৪১৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫৭ জন এবং মারা গেছেন চারজন।