Thank you for trying Sticky AMP!!

সিলেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আহত

ছিনতাই

সিলেটে অবস্থিত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন। আজ রোববার ভোরে শহরতলির সুরমা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। ওই ছাত্রী বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, ঢাকা থেকে ট্রেনযোগে রোববার ভোর সাড়ে পাঁচটায় সিলেট রেলস্টেশনে পৌঁছেন বিশ্ববিদ্যালয়ের সিভিল অ্যান্ড এনভাইরনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ছাত্রী সায়মা আলম। এরপর তিনি সিএনজিচালিত অটোরিকশাযোগে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের উদ্দেশে রওনা দেন। অটোরিকশাটি সুরমা আবাসিক এলাকায় পৌঁছালে দুই ছিনতাকারী মোটরসাইকেলে এসে গতি রোধ করে।

ছিনতাইকারীরা সঙ্গে থাকা জিনিসপত্র নিতে চাইলে ছাত্রীটি বাধা দেন। এ সময় এক ছিনতাইকারী ছাত্রীর বাম পায়ে ছুরিকাঘাত করে ব্যাগ, ল্যাপটপ, মুঠোফোন, নগদ টাকা নিয়ে যায়। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম ছাত্রীকে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলমগীর কবীর প্রথম আলোকে বলেন, ওই ছাত্রীর পায়ে অস্ত্রোপচার হয়েছে। এখন তিনি শঙ্কামুক্ত হলেও হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পুলিশকে জানিয়েছে। পুলিশ ছিনতাইকারীদের খোঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসবে বলে আশ্বাস দিয়েছে।