Thank you for trying Sticky AMP!!

সিলেট বিভাগে আরও ৯১ জনের করোনা শনাক্ত

প্রতীকী ছবি

সিলেট বিভাগে আরও ৯১ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে মোট সংক্রমিতের সংখ্যা এক হাজার ৪১৩। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন দুজন কোভিড–১৯ রোগী। তাদের একজন সুনামগঞ্জ জেলার এবং অপরজন হবিগঞ্জ জেলার বাসিন্দা।


গতকাল শুক্রবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে ৪৬ জনের করোনা শনাক্ত হয়। অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জের ২৩ জনের করোনা শনাক্ত হয়। ঢাকার পরীক্ষাগারে নমুনা পরীক্ষায় মৌলভীবাজারের ৮ জন ও হ‌বিগঞ্জ জেলার ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।


সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সিলেট জেলায় করোনা শনাক্তের সংখ্যা ৭৮৩ জন। সুনামগঞ্জ জেলায় এই সংখ্যা ২৭০ জন। হবিগঞ্জ জেলায় করোনা শনাক্ত হয়েছে ২০৮ জনের এবং মৌলভীবাজারে মোট শনাক্ত ১৫২ জনের।


সিলেট বিভাগে এখন পর্যন্ত ৩১ জন কোভিড–১৯ রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় ২৩ জন, সুনামগঞ্জ জেলায় দুজন, হবিগঞ্জ জেলায় দুজন এবং মৌলভীবাজার জেলায় চারজনের মৃত্যু হয়েছে।