Thank you for trying Sticky AMP!!

সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে ছিল শিশুর লাশ

লাশ

সিলেট নগরের বালুচর এলাকায় সেপটিক ট্যাংকের ভেতর থেকে রাহিম মিয়া (৬) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত আটটার দিকে উত্তর বালুচর আল ইসলাহ এলাকার একটি বাড়ির নির্মাণাধীন সেপটিক ট্যাংকের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার হওয়া ছেলেটি উত্তর বালুচর আল ইসলাহ আবাসিক এলাকার হাবিবুল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে খেলার জন্য বের হয়েছিল রাহিম মিয়া। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। একপর্যায়ে উত্তর বালুচর আল ইসলাহ আবাসিক এলাকার সৌদিপ্রবাসী মোস্তাক আহমদের বাড়ির নির্মাণাধীন সেপটিক ট্যাংকের ভেতরে ভাসমান অবস্থায় শিশুটির লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে তাঁরা লাশটি উদ্ধার করে পুলিশকে খবর দেন।

পুলিশ জানায়, সেপটিক ট্যাংকটি নির্মাণাধীন। প্রায় দেড় বছর থেকে সেটি নির্মাণ করা হচ্ছিল। সেপটিক ট্যাংকের ঢাকনা দেওয়া ছিল না। ট্যাংকের ওপরে কাঠ বিছানো ছিল। ব্যবহৃত না হলেও সেটির ভেতরে পানি জমে ছিল। ধারণা করা হচ্ছে, শিশুটি খেলার একপর্যায়ে অসাবধানতাবশত ভেতরে পড়ে গিয়েছিল।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান বলেন, নিহত শিশুর সুরতহাল প্রস্তুতের পর ময়নাতদন্তের জন্য লাশ মঙ্গলবার রাতেই সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবারের সদস্যরা কোনো মামলা করেননি। তবে পুলিশের পক্ষ থেকে অপমৃত্যুর মামলা হয়েছে।