Thank you for trying Sticky AMP!!

সেপটিক ট্যাংকের ভেতর শিশুর লাশ

সাত দিন আগে খেলতে বের হয় শিশুটি। এরপর আর ফেরেনি। অনেক খুঁজেও পাওয়া যায়নি তাকে। আজ শনিবার দুপুরে তাকে পাওয়া গেছে, তবে লাশ হিসেবে। সেপটিক ট্যাংকের ভেতর থেকে পচন ধরা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা গাজীপুরের টঙ্গীর গাজীপুরা এলাকার।

শিশুটির নাম মো. পাভেল (৭)। তার বাবার নাম মনির হোসেন। তাঁরা গাজীপুরার সুরুজ মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। পাভেল স্থানীয় একটি মাদ্রাসায় প্রথম শ্রেণিতে পড়ত।

এটা হত্যা না অপমৃত্যু, সে ব্যাপারে তদন্ত চলছে। এ ঘটনায় মামলা হবে।
মো. মানিক মাহমুদ, এসআই, টঙ্গী থানা

পাভেলের দাদি মনোয়ারা বেগম জানান, প্রতিদিনের মতো গত রোববার বিকেলে খেলার জন্য ঘর থেকে বের হয় পাভেল। সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও সে বাসায় ফিরছিল না। এরপর পাড়া-প্রতিবেশী, আত্মীয়স্বজনসহ আশপাশের লোকজনের বাড়িতে খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় দুই দিন পর গত মঙ্গলবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

জানতে চাইলে টঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) মো. মানিক মাহমুদ বলেন, সবে নির্মাণ শুরু হয়েছে, এমন একটি ভবনের সেপটিক ট্যাংকের ভেতর শিশুটির লাশ পড়ে ছিল। ট্যাংকটির ঢাকনা খোলা ছিল। আজ সকালে এলাকার লোকজন এর ভেতরে লাশ দেখে থানায় খবর দেন। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শিশুটির শরীরের বিভিন্ন অংশে পচন ধরেছে। এটা হত্যা না অপমৃত্যু, সে ব্যাপারে তদন্ত চলছে। এ ঘটনায় মামলা হবে।