Thank you for trying Sticky AMP!!

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পলাতক

অনৈতিক সম্পর্কে লিপ্ত সন্দেহে ময়মনসিংহের ভালুকায় এক ব্যক্তির বিরুদ্ধে তাঁর স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার রাতে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ডুবালিয়াপাড়া এলাকায় একটি বাসা থেকে নিহত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

ওই নারীর নাম রিক্তা মনি (২৩)। তিনি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কৃষ্ণরামপুর এলাকার সাহিদ মিয়ার মেয়ে। তাঁর স্বামী মোতালেব (৩০) একই এলাকার আবদুল কাদিরের ছেলে। পাঁচ বছর আগে তাঁদের বিয়ে হয়। তাঁদের সংসারে তানজিনা আক্তার নামের দুই বছরের একটি মেয়ে রয়েছে। অভিযুক্ত মোতালেব বেকার ও ভবঘুরে প্রকৃতির বলে জানিয়েছে পুলিশ। অ্যাডভান্স গার্মেন্টস নামের একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করার সময় রিক্তা স্বামীর সঙ্গে ভালুকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। এ ঘটনার পর মোতালেব পলাতক।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় তিন মাস ধরে মোতালেব ও রিক্তা প্রায়ই ঝগড়াঝাঁটি করতেন। ঘটনার দিন কলহের জেরে মোতালেব রিক্তাকে ঘরের চৌকির ওপর ফেলে গলায় গামছা দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে ঘরের দরজা বাইরে থেকে আটকিয়ে তিনি পালিয়ে যান। পরে বাড়ির মালিক থানায় খবর দিলে পুলিশ রাতেই নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন বলেন, ‘প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, স্ত্রী অনৈতিক সম্পর্কে লিপ্ত বলে মোতালেব সন্দেহ করতেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর প্রায়ই ঝগড়া হতো। লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে এটি হত্যা বলেই মনে হচ্ছে। লাশের ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’