Thank you for trying Sticky AMP!!

হাসপাতালে নেওয়ার পথে করোনা রোগীর মৃত্যু

প্রতীকী ছবি

ঢাকার দোহারে করোনায় আক্রান্ত এক নারী (৩৯) রাজধানীর বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে তিনি মারা যান।

উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীদের সহায়তায় ওই নারীকে জয়পাড়া সদর এলাকা থেকে অ্যাম্বুলেন্সে করে রাজধানীর বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথে দোহারের টিকুরপুর এলাকায় তাঁর মৃত্যু হয়।

দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, করোনা সন্দেহে গতকাল মঙ্গলবার রাতে জয়পাড়া সদর এলাকার এক গৃহবধূর নমুনা পরীক্ষা করা হয়। আজ বুধবার রিপোর্ট পজিটিভ আসে। এরপর দুপুর ১২টার দিকে উপজেলা প্রশাসন ও উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীদের সহায়তায় তাঁকে নিয়ে অ্যাম্বুলেন্সে করে রাজধানীর বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালের উদ্দেশে রওনা দেওয়া হয়। দোহারের টিকুরপুর এলাকায় পৌঁছালে পথে তাঁর মৃত্যু হয়।

জ্যোতি বিকাশ আরও জানান, মৃত নারীর বসতবাড়ি ও আশপাশের সাতটি দোকানে লাল পতাকা টানিয়ে লকডাউন করা হয়েছে। এ ছাড়া করোনায় মৃত নারীর বাড়ির আশপাশের লোকজনের শরীরের নমুনা সংগ্রহ করা হচ্ছে।