Thank you for trying Sticky AMP!!

করোনাভাইরাস প্রতীকী ছবি

১০৭ জনের করোনা শনাক্তের দিনে সেরে ওঠার নতুন রেকর্ড

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ থেকে ৪৪১ জন সুস্থ হয়েছেন। একই সময়ে নতুন করে সংক্রমিত হয়েছেন ১০৭ জন। করোনার সংক্রমণ শুরুর পর গত প্রায় পাঁচ মাসে বিভাগে এক দিনে এটিই সর্বোচ্চ সুস্থ হওয়ার রেকর্ড। এর আগে সর্বোচ্চ সুস্থ হওয়ার সংখ্যা রেকর্ড করা হয়েছিল ৩৯১ জন। বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে গত বৃহস্পতিবার এক দিনে সুস্থ হয়েছিলেন ৩১৬ জন। গত শুক্রবার এক দিনে সুস্থ হওয়ার সংখ্যা ছিল ৩৫২। গত শনিবার সুস্থ হওয়ার সংখ্যা ছিল ৩৯১। করোনায় আক্রান্তদের সুস্থতার হারে টানা তিন দিনের রেকর্ডের পর গত রোববার সুস্থতার সংখ্যা ছিল ৩৪৭। এর এক দিন পরই আজ সোমবার বিভাগে সুস্থ রোগীর সংখ্যা আবার রেকর্ড হয়েছে।

বিভাগে নতুন করে সংক্রমিতদের মধ্যে সিলেট জেলায় ৪৯ জন, সুনামগঞ্জে ২৪ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারে ১৬ জন রয়েছেন।

নতুন সংক্রমণ ও সুস্থ হওয়ার তথ্য নিশ্চিত করেছেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান। তিনি জানান, বিভাগে এ পর্যন্ত করোনায় সংক্রমিতদের মধ্যে সুস্থ হয়েছেন ৬ হাজার ৬৮৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৪২৬ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৭৪ জন, হবিগঞ্জে ৯৩১ জন ও মৌলভীবাজারে ৮৫৬ জন সুস্থ হয়েছেন। বিভাগে নতুন করে সংক্রমিতদের মধ্যে সিলেট জেলায় ৪৯ জন, সুনামগঞ্জে ২৪ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারে ১৬ জন রয়েছেন।

Also Read: সিলেট বিভাগে করোনা থেকে এক দিনে সর্বোচ্চ সুস্থ

এ নিয়ে সোমবার পর্যন্ত বিভাগে মোট সংক্রমিত হয়েছেন ১০ হাজার ১২৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৩৬৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৯৩২ জন, হবিগঞ্জে ১ হাজার ৪৫৪ জন এবং মৌলভীবাজারে ১ হাজার ৩৭৪ জন করোনায় সংক্রমিত হয়েছেন। বিভাগে এ পর্যন্ত করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন ১৮১ জন। এর মধ্যে সিলেট জেলায় ১২৯ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।