Thank you for trying Sticky AMP!!

২০০ বাড়িতে ঈদের আনন্দ এল বিদ্যুৎ সংযোগ নিয়ে

গাজীপুর সিটি করপোরেশনের পালেরপাড়া ও টেকনগপাড়া এলাকায় ঈদ উপলক্ষে নতুন মিটার দিয়ে ২০০ গ্রাহককে তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। গতকাল সোমবার ও আজ মঙ্গলবার গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর পক্ষ থেকে আলোর ফেরিওয়ালার মাধ্যমে এ সংযোগ দেওয়া হয়।

আজ সংযোগ দেওয়ার সময় উপস্থিত ছিলেন গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী যুবরাজ চন্দ্র পাল, ডিজিএম (সদর-কারিগরি) মোল্যা আবু জিহাদ, এজিএম (ওঅ্যান্ডএম) মো. বেলাল হোসেন, এজিএম (এমএস) মো. রিয়াদ কাইয়্যুম, এজিএম (ইঅ্যান্ডসি) মো. নাহিদ সিরাজ এবং গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সব সুপারভাইজার ও লাইনম্যান।

পালেরপাড়া এলাকার বাসিন্দা হারুন অর রশিদ বলেন, ‘এক দিনে আবেদন করে এক দিনেই নতুন মিটারে বিদ্যুৎ সংযোগ পেয়েছি। এতে অতিরিক্ত টাকাও লাগেনি। ফেরিওয়ালাদের মতো পল্লী বিদ্যুতের লোকজন ঘরে ঘরে গিয়ে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে। সব প্রতিষ্ঠান থেকে যদি এমন সেবা পাওয়া যেত, তাহলে মানুষের কোনো ভোগান্তি হতো না।’

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ ডিজিএম (সদর-কারিগরি) মোল্যা আবু জিহাদ জানান, ঈদ উপলক্ষে আলোর ফেরিওয়ালার মাধ্যমে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর ২০০ গ্রাহককে তাৎক্ষণিক বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়। গ্রাহকদের ভোগান্তি লাঘবের জন্য এ ব্যবস্থা করা হয়েছে। এখন ফেরিওয়ালার মতো গ্রাহকদের বিদ্যুৎ সংযোগ দেওয়া হচ্ছে।