Thank you for trying Sticky AMP!!

তিন দিনের সফরে রাষ্ট্রপতি নিজ জেলা পাবনায়

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন তিন দিনের সফরে নিজ জেলা পাবনায় পৌঁছেছেন। আজ মঙ্গলবার দুপুরে হেলিকপ্টারযোগে তিনি ঢাকা থেকে পাবনার ঈশ্বরদী বিমানবন্দরে পৌঁছান। পরে সেখান থেকে সড়কপথে পাবনা সার্কিট হাউসে আসেন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর পাবনায় এটি তাঁর তৃতীয় সফর।

Also Read: পাবনা প্রেসক্লাবে বসে সাংবাদিকতা জীবনের স্মৃতিচারণা করলেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

পাবনার জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল ১৫ জানুয়ারি রাষ্ট্রপতির পাবনা সফর শুরু হওয়ার কথা ছিল। ঘন কুয়াশার কারণে এদিন সফর স্থগিত হয়। পরে যাত্রাপথ কিছুটা পরিবর্তন করে রাষ্ট্রপতি আজ বেলা ২টা ৯ মিনিটে হেলিকপ্টারযোগে ঈশ্বরদী বিমানবন্দরে পৌঁছান। সেখানে তাঁকে স্বাগত জানানো হয়।

Also Read: এরদোয়ানের শপথ অনুষ্ঠানে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা মুহাম্মদ মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, তিন দিনের এই সফরে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন পাবনা সার্কিট হাউসে অবস্থান করবেন। এ ছাড়া স্থানীয় কয়েকটি অনুষ্ঠানে যোগ দেবেন।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সব প্রকার নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। সর্বস্তরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।

Also Read: রাষ্ট্রপতি পোস্টাল ব্যালটের মাধ্যমে ভোট দিলেন, দেশবাসীকে ভোট দেওয়ার আহ্বান

শপথ নেওয়ার পর গত বছরের ১৫ মে প্রথমবার চার দিনের সফরে এবং ২৭ সেপ্টেম্বর তিন দিনের সফরে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন পাবনায় আসেন। প্রথম সফরে ১৬ মে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে তাঁকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।

Also Read: সিঙ্গাপুরে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের হৃদ্‌যন্ত্রে সফল অস্ত্রোপচার