Thank you for trying Sticky AMP!!

ভাঙ্গায় পাটভর্তি ট্রাকে আগুন লেগে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার বেলা তিনটার দিকে উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী-শরিফাবাদ আঞ্চলিক সড়কে

ফরিদপুরে পাটভর্তি ট্রাকে আগুন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় পাটভর্তি একটি ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাথমিকভাবে আগুনে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

আজ মঙ্গলবার বেলা তিনটার দিকে উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী বাসস্ট্যান্ডের পূর্ব পাশে পূর্ব সদরদী-শরিফাবাদ আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ীর নাম নান্নু মিয়া। তিনি ভাঙ্গা পৌরসভার হোগলাডাংগী সদরদী মহল্লার বাসিন্দা।

স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, আজ সকাল থেকে শ্রমিক দিয়ে গুদাম থেকে ট্রাকে ৩০০ মণ পাট ভর্তি করেন ব্যবসায়ী নান্নু মিয়া। পাট ভর্তির পর ট্রাকটি প্লাস্টিকের ত্রিপল দিয়ে ঢাকার সময় হঠাৎ আগুন ধরে যায়। প্রথমে এলাকাবাসী ও পরে ভাঙ্গা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পাট পুড়ে গেলেও পাটভর্তি ট্রাকের তেমন ক্ষতি হয়নি।

ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ী নান্নু মিয়া প্রথম আলোকে বলেন, ‘আমি পাট বিক্রি করার জন্য হাটে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। হঠাৎ ট্রাকে আগুন ধরে যায়। আগুনে আমার অন্তত এক লাখ টাকার পাট পুড়ে গেছে।’

ভাঙ্গা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আবু জাফর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ধারণা করা হচ্ছে, ধূমপানের আগুন থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে। ভাঙ্গা থানার ওসি মামুন আল রশিদ বলেন, ট্রাকে আগুন লেগে পাট পুড়ে যাওয়ার বিষয়টি তিনি এখনো জানতে পারেননি। এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগও করেনি। এ বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।